মেনু নির্বাচন করুন
খবর

No Mask, No Entry: বিরামপুর উপজেলা পরিষদ চত্বরে মাস্ক পড়া ও হাত ধুয়ে প্রবেশ করার জন্য কর্মসূচি গ্রহণ

                   

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে বিরামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে উপজেলা পরিষদ চত্বরে ‘NO Mask, No Entry’ কর্মসূচি  শুরু করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরের মেইন গেইটে ‘NO Mask, No Entry’ কর্মসূচি শুরু করেন উপজেলা প্রশাসন।

যথাযথ স্বাস্থ্যবিধি না মেনে যাতে কেউ প্রবেশ করতে না পারে সেজন্য সার্বক্ষণিক একজন আনসার সদস্য ও একজন গ্রাম পুলিশ নিয়োজিত করা হয়েছে। আনসার ও গ্রাম পুলিশের সদস্যরা গেইটের সামনে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও সেবাগ্রহিতাদের শরীরের তাপমাত্রা পরীক্ষা করছেন ও মুখে মাস্ক থাকা শর্তে ভেতরে প্রবেশ করতে দিচ্ছেন। সেইসাথে চত্বরের ভেতরে সাবান দিয়ে হাত পরিষ্কার করে অফিসে প্রবেশের জন্য মানুষকে সচেতন করার কাজ করছেন।

এ কর্মসূচির বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার বলেন, উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি দপ্তরের কোন কর্মকর্তা-কর্মচারী যাতে করোনায় আক্রান্ত না হয়- সেজন্য প্রতিরোধ ব্যবস্থা হিসেবে উপজেলা পরিষদের প্রবেশপথে সকলের শরীরে তাপমাত্রা পরীক্ষা, মুখে মাস্ক নিয়ে প্রবেশ নিশ্চিত করা হচ্ছে ও হাত সাবান দিয়ে পরিষ্কার করার জন্য ওয়াশব্লক তৈরি করা হয়েছে। উপজেলা করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০২০-০৬-২৪

আর্কাইভ তারিখ

২০২০-১০-৩১


Share with :

Facebook Twitter